মেহেরপুরে জেলা পুলিশের আয়োজনে ইফতার ও দোয়া মহাফিল অনুষ্ঠিত

54

পবিত্র মাহে রমজানের উপলক্ষে মেহেরপুর জেলা পুলিশের উদ্যোগে ইফতার ও দোয়া মহাফিল অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় পুলিশ লাইনে ইফতার ও দোয়া মহাফিলে সভাপতিত্ব করেন পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান।

প্রধান অতিথি ছিলেন জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক ফরহাদ হোসেন এমপি। বিশেষ অতিথি ছিলেন মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য সাহিদুজ্জামান খোকন, সাবেক এমপি মকবুল হোসেন,জেলা প্রশাসক আতাউল গনি, জেলা ও দায়রা জজ এস এম আব্দুস ছালাম. জেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ মোঃ গোলাম রসুল, পৌর মেয়র মাহফুজুর রহমান রিটন, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আব্দুল খালেক, সদর উপজেলা চেয়ারম্যান এ্যাড. ইয়ারুল ইসলাম প্রমূখ।
এছাড়াও গাংনী পৌর মেয়র আশরাফুল ইসলাম, সাবেক জেলা পরিষদের চেয়ারম্যান এ্যাড.মিয়াজান আলী,জেলা জজ আদালতের পিপি অ্যাড. পল্লব ভট্টাচার্য, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক লাভলী ইয়াসমিন,হোটেল বাজার ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক জাহিদ ইহবালসহ সরকারী বেসরকারী প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তা, রাজনীতিবিদ, সাংবাদিক ও গন্যমান্য ব্যক্তিবর্গ ইফতার ও দোয়া মহাফিলে অংশ গ্রহন করেন। ইফতার ও দোয়া মহাফিল অনুষ্ঠানে দেশ ও জাতির শান্তি কামনা করে দোয়া- মোনাজাত করা হয়।