র‌্যাগ-ডে কনসার্টে মেতে উঠল মেহেরপুর পৌর ডিগ্রী কলেজ।

জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হল মেহেরপুর পৌর ডিগ্রী কলেজের এইচ এস সি ২০১৯ ব্যাচের র‌্যাগ-ডে এবং বিদায় অনুষ্ঠান।

125

মেহেরপুর এর প্রানকেন্দ্রে অবস্থিত মেহেরপুর পৌর ডিগ্রী কলেজ মেধাবী শিক্ষারদের জন্য একটি অন্যতম বিদ্যাপীঠ । বরাবরই এইচ এস সি ফলাফলের দিক দিয়ে কলেজটি অন্য কলেজ এর তুলনায় এগিয়ে থাকছে এবং এইচ এস সি পরিক্ষায় পাশের হার নিয়ে সর্বোচ্চ স্থান অর্জন করছে। বিশ্ববিদ্যালয়ে ভর্তির ক্ষেত্রেও অন্য কলেজ গুলোর তুলনায় এই কলেজের শিক্ষার্থীরাই এগিয়ে থাকছে এবং সেই সাথে বিভিন্ন সাংস্কিৃতিক অনুষ্ঠানেও পিছিয়ে নেই। বিগত ১লা ডিসেম্বর ২০১৮ তারিখে এইচ এস সি ২০১৯ ব্যাচের আয়োজনে র‌্যাগ-ডে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

সকাল ১০ঘটিকা থেকেই বিদায়ী ব্যাচের শিক্ষার্থীদের আগমনে কলেজে উৎসবমুখর পরিবেশের সৃষ্টি হয়। দুপুর ১২টায় ব্যাচ-১৯ এর শিক্ষার্থী জান্নাতুল নাইম এর পবিত্র কোরআন থেকে তেলাওয়াত  এবং  মাননীয় অধ্যক্ষ ও শিক্ষকবৃন্দ কেক কাটার মাধ্যমে অনুষ্ঠান এর মূল পর্ব শুরু হয়। বিদায়ী ব্যাচের শিক্ষার্থীদের মাঝে গুরুত্বপূর্ন বক্ততা রাখেন কলেজের অধ্যক্ষ সহ অন্যান্য শিক্ষক মহোদয় এবং মেহেরপুর সরকারি কলেজ শাখা ছাত্রলীগ এর সাধারন সম্পাদক মাসুদ রানা। অনুষ্ঠানে সম্পূর্ন কলেজ নানা রঙের আলপনার মাধ্যমে সাজিয়ে তোলা হয়।

অনুষ্ঠান এর মূলপর্বে ছিল ব্যান্ড কনর্সাট যেখানে সঙ্গীত পরিবেশন করেন ব্যান্ড মুইজ এন্ড ফ্রেন্ডস ও অমিত খান রিশাদ। এসময় রক মিউজিকের তালে তালে মেতে ওঠে কলেজের শীক্ষার্থীরা। বিকাল ৫ঘটিকার সময় আনুষ্ঠানের আনুষ্ঠানিক সমাপ্তি ঘোষনা করা হয়।