কিছুই পায়নি রাজীবের পরিবার

দুই বাসের মধ্যে ঝুলে থাকা কলেজছাত্র রাজীব হোসেনের (২১) কাটা হাতটা নাড়া দিয়েছিল বহু মানুষকে। তখন দেশের অনিরাপদ সড়ক পরিবহন ব্যবস্থা নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়।

মধুখালীতে অ্যাম্বুলেন্সে বসে লুশির পরীক্ষা

ফরিদপুরের মধুখালীতে সড়ক দুর্ঘটনায় আহত লুশি আক্তার গতকাল সোমবার অ্যাম্বুলেন্সের ভেতরে বসে এইচএসসি পরীক্ষা দিয়েছেন। তিনি গতকাল মধুখালী পাইলট উচ্চবিদ্যালয় কেন্দ্রে ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষা দেন।

গ্রামভিত্তিক বিনামূল্যে রক্তের গ্র্রুপ নির্ণয় কার্যক্রম শুরু

" আজকের ভালো কাজ" সংগঠনের সভাপতি আফসানা বিশ্বাস তিথি মেহেরপুর টুডে কে বলেন, গত দুই বছর যাবত "আজকের ভালো কাজ" সংগঠন মেহেরপুর জেলার রক্তের চাহিদা পূরন করে আসছে। প্রতিটি সিজারে আবশ্যক এক বা একাধিক ব্যাগ রক্ত লাগছে এবং থ্যালাসেমিয়া আক্রান্ত…

মোনাখালীতে এস.এস.সি পরিক্ষার্থীদের বিদায় সংবর্ধনা

শুক্রবার ২৫ ইং ২০১৯ তারিখ বিকালে মুজিবনগর উপজেলার মোনাখালী গ্রামের দারুল আরকাম ইবতেদায়ী মাদ্রাসা প্রাঙ্গনে মোনাখালী শিক্ষা উন্নয়ন সংঘ (মিডা) এ অনুষ্ঠানের আয়োজন করে। এ সময় অতিথিবৃন্দ শিক্ষার্থীদের মাঝে প্রেরনামূলক বক্তব্য দেন।

মাদক ও সন্ত্রাসীর পাশাপাশি দূনীতিকে জিরো টলারেন্স ঘোষণা করেছে সরকার-জন প্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ…

কেউ যদি দূর্নীতির সাথে সম্পৃক্ত থাকেন তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেওয়া হবে। আজ সন্ধ্যায় মেহেরপুর সার্কিটি হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জাবাবে এ কথাগুলো বলেন জন প্রশাসন মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।

এবার সার্নের সুড়ঙ্গ হবে ১০০ কিমি!

জেনিভার লার্জ হ্যাড্রন কোলাইডারের সাহায্যে এভাবেই হিগস-বোসন কণার অস্তিত্ব প্রমাণ হয়েছিল ২০১২ সালে। এই কোলাইডারের বৃত্তাকার সুড়ঙ্গটি ২৭ কিলোমিটার লম্বা।

টানা ৪২ দিন কথা বলেন না যে গ্রামের মানুষ

হিমাচল প্রদেশের মাঝাচ, পালচান, কোঠি, রুয়ার গ্রামের বাসিন্দারাও বিশ্বাস করেন এই ৪২ দিন নীরবতা পালনের বিষয়টি। সোলাং ও রুয়ার মতো গ্রামে আবার চুপ থাকার পাশাপাশি বন্ধ থাকে কৃষিকাজও।

মানবিজের নিয়ন্ত্রণ নিতে প্রস্তুত তুরস্ক: ট্রাম্পকে এরদোগান

সিরিয়ার মানবিজের নিরাপত্তার দায়িত্ব নিতে তুরস্ক প্রস্তুত বলে জানিয়েছেন দেশটির প্রেসিডেন্ট রিসেপ তাইয়েপ এরদোগান। এর আগে গত সপ্তাহে মানবিজে ইসলামিক স্টেট যোদ্ধাদের হামলায় দুই সেনাসহ চার মার্কিন নাগরিক নিহত হয়েছেন।

ত্বকের উজ্জ্বলতা বাড়াবে জুস

অধিকাংশ ফল ও সবজিতে আঁশ রয়েছে, যা শরীরের টক্সিন বের করে দেয়। এ টক্সিনগুলোই ত্বক ও চুলের জন্য ক্ষতিকর। ফল ও সবজিতে অ্যান্টিঅক্সিডেন্ট রয়েছে, যা ত্বকের অকালবার্ধক্য রোধ করে। হাতের কাছেই পাওয়া এসব উপকরণ মুখে লাগালে স্বল্পমেয়াদী ফলাফল পাওয়া…

মুছে যাক বলিরেখা

ময়েশ্চার ও স্থিতিস্থাপকতার অভাবে এ বলিরেখা দেখা দেয়। বয়স বেড়ে যাওয়া বলিরেখার অন্যতম কারণ হলেও সূর্যরশ্মি, পরিবেশ দূষণ, ধূমপান, পুষ্টির ঘাটতি ইত্যাদিও এর জন্য সমান দায়ী।