৫০০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিলেন মাসুদ অরুন
৯ টি গ্রামে কর্মহীন, দুঃস্থ ও অসহায় ৫’শ টি পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পোঁছে দেওয়া হয়
১২৯

বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের আহ্বানে কর্মহীন, দুঃস্থ ও অসহায় পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছন মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন।   জেলা বিএনপি’র সিনিয়র সহ-সভাপতি জাভেদ মাসুদ মিল্টনের সহযোগিতায় করোনা ভাইরাসের কারনে ক্ষতিগ্রস্থ সদর উপজেলা পিরোজপুর ইউনিয়নের ৯ টি গ্রামে কর্মহীন, দুঃস্থ ও অসহায় ৫’শ টি পরিবারের বাড়িতে বাড়িতে গিয়ে খাদ্য সামগ্রী পোঁছে দেন । প্রতিটি পরিবারের সাথে কথা বলে খোঁজ-খবরও নেন তিনি।

খাদ্য সামগ্রী বিতরন কালে মেহেরপুর-১ আসনের সাবেক সংসদ সদস্য ও জেলা বিএনপির সভাপতি মাসুদ অরুন বলেন, করোনা ভাইরাসের প্রার্দুভাব থেকে নিজেকে নিরাপদ থাকতে হবে যাতে আপনার কারনে আপনার পরিবার এবং সমাজ এই মরণব্যাধী করোনা ভাইরাস রোগে আক্রান্ত না হয় সে দিকে সতর্ক থেকে নিজেকে পরিস্কার পরিচ্ছন্ন এবং বাড়ির আশেপাশে পরিস্কার রাখার কথা বলেন।  তিনি আরো বলেন, এই দুর্যোগের সময় বিএনপি’র পক্ষ থেকেও আমার নিজ উদ্দ্যেগে খাদ্য সমাগ্রী দেওয়া অব্যাহত থাকবে।

তার সাথে আরো উপস্থিত ছিলেন, মেহেরপুর জেলা বিএনপি’র সহ-সভাপতি ওলি মোহাম্মদ, যুগ্ম-সম্পাদক আরজুল্লাহ মাষ্টার বাবলু, জেলা বিএনপ’র অন্যতম নেতা শাহজাহান শাহান, সদর উপজেলা যুবদলের আহবায়ক লিয়াকত আলী সহ বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতৃবৃন্দ।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More