লকডাউন বাস্তবায়নে কাজ করছে কুষ্টিয়া মডেল থানা পুলিশ
পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত পিপিএম (বার) এর নির্দেশনায় মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা লকডাউন ভুক্ত এলাকা পরিদর্শন করেন
১৬

করোনার প্রাদূর্ভাব বিস্তার রোধে কুষ্টিয়া জেলার ১৮টি এলাকাকে রেডজোন হিসেবে চিহ্নিত করা হয়েছে। কুষ্টিয়া জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে করোনা প্রতিরোধ কমিটির সভায় ১৮ই জুলাই থেকে ২১ দিনের জন্য এ সিদ্ধান্ত নেওয়া হয়। কুষ্টিয়ার পুলিশ সুপার এসএম তানভীর আরাফাত পিপিএম (বার) এর নির্দেশনায় মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা লক ডাউনভুক্ত এলাকা পরিদর্শন করেন ও লক ডাউন বাস্তবায়নে নির্দেশনা প্রদান করেন।

এ সময় তিনি বলেন, করোনা প্রাদূর্ভাবের কারনে সরকারের পক্ষ থেকে ২১ দিনের জন্য রেড জোনভুক্ত এলাকাকে লকডাউন করে দেওয়া হয়েছে। নিজেদের করোনামুক্ত রাখতে আপনারা ২১ দিন অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের হবেন না। তিনি আরো বলেন, যে কোন ধরনের সমস্যায় আমাদের ফোন দেবেন, আমরা পুলিশের পক্ষ থেকে আপনাদের সবধরনের সহযোগিতা করবো। 

রেডজোন ভুক্ত এলাকাগুলো হলো- ১ নম্বর ওয়ার্ড – কমলাপুর থানাপাড়া আংশিক, ২ নম্বর ওয়ার্ড – কুঠিপাড়া থানাপাড়া আংশিক, ৫নম্বর ওয়ার্ড – আদর্শ পাড়া চৌড়হাস ক্যানাল পাড়া কোটপাড়া আংশিক, ৬ নম্বর ওয়ার্ড -হাউজিং ব্লক এবিসি ডি-ব্লক আংশিক, ৭ নম্বর ওয়ার্ড – কালিশংকরপুর, ১৮নম্বর ওয়ার্ড – উদিবাড়ি মজমপুর, ২০ নং ওয়ার্ড- চৌড়হাস আংশিক জগতি মন্ডলপাড়া কুমারগাড়া চেচুয়া।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More