রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক
৩১৯

শ্রীলঙ্কার রাজধানী কলম্বোয় ইস্টার সানডে পালনকালে একাধিক বিস্ফোরণে বহু হতাহতের ঘটনায় তীব্র নিন্দা এবং গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাষ্ট্রপতি মোঃ আবদুল হামিদ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। -খবর বাসসর।

রাষ্ট্রপতি রবিবার এক শোকবার্তায় নিহতদের আত্মার শান্তি এবং আহতদের দ্রুত সুস্থতা কামনা করেন। তিনি শ্রীলঙ্কার সরকার ও জনগণের প্রতি গভীর সমবেদনা জানান।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শ্রীলঙ্কায় ইস্টার সানডের প্রার্থনায় তিনটি চার্চ ও তিনটি হোটেলে ধারাবাহিক বোমা হামলায় বহু লোকের মৃত্যু ও আহত হওয়ার ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন। রবিবার এক শোকবার্তায় তিনি বোমা হামলায় বিপুল হতাহতের ঘটনায় গভীর শোক প্রকাশ করেন। প্রধানমন্ত্রী তিনদিনের সরকারী সফরে বর্তমানে ব্রুনাই দারুস সালামে রয়েছেন।

প্রধানমন্ত্রী নিহতদের আত্মার শান্তি কামনা করেন এবং আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন।

শেখ হাসিনা শ্রীলঙ্কার সরকার ও জনগণের প্রতি সমবেদনা জানান। স্থানীয় ও আন্তর্জাতিক মিডিয়ার রিপোর্টে বলা হয়, ইস্টারের প্রার্থনার সময় চার্চে এবং অভিজাত হোটেলগুলোতে চালানো বোমা হামলায় অন্তত ২০৯ জন নিহত হয়েছে।-dailyjanakantha.com

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More