মেহেরপুরের গাংনীতে প্রতারণা চক্রের ৪ সদস্য আটক
গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, ওই নারীর বিরুদ্ধে অনৈতিক এবং সামাজিক অবক্ষয় সৃষ্টির অভিযােগ রয়েছে
৩৭

মেহেরপুরের গাংনী উপজেলার বামন্দী থেকে প্রতারণা চক্রের চার সদস্যকে আটক করেছে গাংনী থানা পুলিশ। নারী দিয়ে মোবাইল ফোনে প্রেমের ফাঁদে ফেলে স্বর্বশান্ত করায় ছিলাে এ চক্রের কাজ। এ সময় ওই চক্রের কাছে প্রতারিত হওয়া এক ব্যবসায়ীকেও থানায় নেয়া হয়। ওই ব্যবসায়ি বাদি হয়ে আটককৃত চার প্রতারকের নামে গাংনী থানায় একটি মামলা দায়ের করেছেন। আটককৃতরা হলেন- বামন্দী বাজারের রতন লালের মেয়ে জোসনা রাণী ও তার ভাই মেঘলাল, নজরুল ইসলামের ছেলে মফিজুল ইসলাম ও আব্দুর রবের ছেলে মকলেছুর রহমান।

গাংনী থানার ওসি বজলুর রহমান জানান, দীর্ঘদিন ধরে এই চক্রটি মোবাইল ফোনের মাধ্যমে প্রেমের ফাঁদ পেতে যুবক ও ব্যবসায়ীদের ডেকে নিয়ে আপত্তিকর ভিডিও করে, পরে ব্লাক মেইল করে ভয় দেখিয়ে মোটা অঙ্কের টাকা আদায় করতেন। জোসনা রাণীকে দিয়ে এ চক্রের সদস্যরা মোবাইল ফোনে বিভিন্ন ব্যবসায়ি ও যুবকদের সাথে সখ্যতা গড়ে তুলে কৌশলে ডেকে নিতেন। পরে স্থানীয় যুবকরা তাকে একটি ঘরে আটকে রেখে মোটা অঙ্কের টাকা আদায় করতেন। তিনি আরো জানান, ওই নারীর বিরুদ্ধে অনৈতিক এবং সামাজিক অবক্ষয় সৃষ্টির অভিযােগ রয়েছে। আটককৃতদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More