মুজিবনগরে ডাক্তার সজীবুলের বাড়ি দখলের চেষ্টা
১৮৭

মেহেরপুরের মুজিবনগর উপজেলার কেদারগঞ্জ বাজারে ডাক্তার সজিবুল হক এর দ্বিতীয় তলা বিশিষ্ট বাড়ির নির্মাণ কাজে বাধা দেওয়ার অভিযোগ উঠেছে। বাড়ির সামনে বালি রেখে নির্মাণ কাজে বাধা দেওয়া হচ্ছে বলে জানান, ডাক্তার সজীবুল হকের পিতা রেজাউল হক। তিনি জানান, ২০১১ সালে কেদারগঞ্জ বাজারের মৃত নফর মল্লিকের ছেলে আবুল হোসেন মল্লিক ও তার ছোট ভাই ফিতাজ মল্লিক এর কাছে থেকে দুই শতকের কম জমি ক্রয় করেন তিনি। পরবর্তীতে ফিতাজ মল্লিক জোর করে ১০ ফুট জমি দখলে নিলে তার নামে আদালতে মামলা দায়ের করি। পরে মেহেরপুর জেলা জজ কোট আদালতে আপোষ মিমাংসার মাধ্যমে আমরা জমি ফিরে পাই এবং জমিতে আমার ছেলেরা ২য় তলা বিশিষ্ট একটি বাড়ির নির্মাণ করেছে। কয়েক দিন আগে হঠাৎ করে ফিতাজ মল্লিক আমাদের বাড়ির সামনে বালি ফেলে বাড়ির নির্মাণ কাজে বাধা প্রদান করছে। এ বিষয়ে তার সাথে কথা বলতে গেলে সে আমাদের নানা ধরনের হুমকি প্রদান করে।

সরজমিনে গিয়ে দেখা যায় ডাক্তার সজীবুলের বাড়ির সামনে বালি ফেলে কাজে বাধা প্রদান করেছে ফিতাজ মল্লিক । এবিষয়ে অভিযুক্ত ফিতাজ মল্লিক এর সাথে কথা বললে তিনি জানান, আমার পিলারের উপরে তাদের পিলার দিয়ে দুই তলা বিল্ডিং করেছে। এখন সেটা ভেঙে ফেলতে হবে তা না হলে আমি বালি সরাবো না।

মুজিবনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল হাসেম জানান, এবিষয়ে আমাদের কাছে কেউ অভিযোগ করলে আমরা আইনগত ব্যবস্থা গ্রহণ করবো।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More