করোনায় আক্রান্ত মৃত্যের জানাযা ও দাফন সম্পন্ন করতে ছুটে গেলেন তাক্ওয়া ফাউন্ডেশনের কর্মীরা
এসময় উপস্থিত ছিলেন তাক্ওয়া ফাউন্ডেশন সংগঠনের পরিচালক মাওলানা মোহাম্মদ তারেক মাহমুদ, সদস্য মোহাম্মদ মুত্তাসিম বিল্লাহ, তানজিল তন্ময়, আব্দুল হাদি, শাওন প্রমূখ
৬৩

ইসমাইল হোসেন, মেহেরপুর : চুয়াডাঙ্গা জেলার দামুড়হুদা থানা শহর এলাকায় ডাঃ আব্দুল হান্নানের মা করোনা আক্রান্ত হয়ে রবিবার মৃত্যু বরন করেন। পরে তার জানাযা ও দাফনের দ্বায়িত্ব দেওয়া হয় হওয়ায় চুয়াডাঙ্গা জেলার তাক্ওয়া ফাউন্ডেশকে।

জানা গেছে, ডাঃ আব্দুল হান্নানের মা জ্বর, ঠান্ডা-কাশি ও শ্বাস কষ্টে ভুগছিল। তার নমুনা পরীক্ষা করা হলে করোনা পজেটিভ আসে। দিবাগত রাতে তার মৃত্যু হয়। খবর পেয়ে চুয়াডাঙ্গার তাক্ওয়া ফাউন্ডেশন সেখানে উপস্থিত হয়। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হওয়ায় ভয়ে পরিবারের অনেকে না আসাতে, তার মায়ের জানাযা ও দাফন কার্য সমাপ্ত করেন চুয়াডাঙ্গার তাক্ওয়া ফাউন্ডেশনের কর্মীরা। এসময় উপস্থিত ছিলেন তাক্ওয়া ফাউন্ডেশন সংগঠনের পরিচালক মাওলানা মোহাম্মদ তারেক মাহমুদ, সদস্য মোহাম্মদ মুত্তাসিম বিল্লাহ, তানজিল তন্ময়, আব্দুল হাদি, শাওন প্রমূখ।

উল্লেখ্য, সকালে তার সাথে মোবাইলে যোগাযোগ করা হলে চুয়াডাঙ্গা জেলা তাক্ওয়া ফাউন্ডেশন সংগঠনের পরিচালক মাওলানা মোহাম্মদ তারেক মাহমুদ বলেন- অত্র চুয়াডাঙ্গা, মেহেরপুর ও কুষ্টিয়া জেলায় বিশ্ব মহামারী অদৃশ্য করোনাভাইরাসে আক্রান্ত হয়ে যারা মৃত্যু বরণ করবে তার জানাজা ও দাফন কার্য করার জন্য আমাদেরকে খবর দিলে আমরা শত ব্যাস্ত থাকলেও সেখানে হাজির হবো এবং বিনা পারিশ্রমে জানাযা ও দাফন কার্য সম্পন্ন করব। জাতির এই দুঃসময়ে আমরা আজ চুয়াডাঙ্গা থেকে এসে মৃত ব্যক্তির দাফন কার্য সম্পন্ন করে আমাদের কাছে অনেক ভাল লাগছে। আল্লাহ্পাক তার ভাল কাজের জন্য তাকে বেহেস্ত নসিব করুক আমিন।

This website uses cookies to improve your experience. We'll assume you're ok with this, but you can opt-out if you wish. Accept Read More